May 21, 2024
Latest news

শেন ওয়ার্নের শেষ ইচ্ছা

হঠাৎ করেই এলো সেই খবর যে খবর শোনার জন্য কেউ কখনই প্রস্তুত ছিল না। অস্ট্রেলিয়ার গ্রেটেস্ট স্পিনার শেন ওয়ার্ন মারা গেছেন! এই কিংবদন্তি দুর নক্ষত্রের দেশে চিরতরে পড়ি জমিয়েছেন মাত্র ৫২ বছর বয়সে। থাইল্যান্ডের একটি শহরে জীবনের মায়া ত্যাগ করেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক করে মারা গেছেন তিনি।

বলিং অ্যাকশনে দ্যা গ্রেট শেন ওয়ার্ন

অথচ মাত্র চারদিন আগেই নিজের একটি ইচ্ছার কথা জানিয়েছিলেন ওয়ার্ন। সেটি হলো ইংল্যান্ড ক্রিকেট দলের কোচ হওয়া। অ্যাশেজে অস্ট্রেলিয়ার কাছে ইংল্যান্ড দলের ভরাডুবি হওয়ার পর  চাকরি হারান ইংলিশ প্রধান কোচ ক্রিস সিলভারউড।

এরপর থেকে আলোচনা চলছিল সিলভারউডের জায়গায় কাকে দায়িত্ব দেওয়া হবে। এই আলোচনায় নাম ছিল শেন ওয়ার্নেরও। মাত্র চারদিন আগে স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাতকারে ওয়ার্ন জানিয়েছিলেন, ইংল্যান্ড দলের দায়িত্ব পেলে বেশ খুশিই হবেন তিনি।

উইকেট শিকারের পর শেন ওয়ার্নের উল্লাস

ওয়ার্ন এ ব্যাপারে বলেছিলেন, আমি এটি (ইংল্যান্ড দলের প্রধান কোচের দায়িত্ব নেওয়া) করতে চাই। ইংল্যান্ড দলের কোচ হওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। ইংল্যান্ড দলের প্রধান কোচের দায়িত্ব পালন করা একটি অসাধারণ একটি কাজ হবে বলেও মনে করেছিলেন তিনি। এখানে অনেকের সঙ্গে কাজ করা যাবে। ইংল্যান্ড দলে অনেক ভালো খেলোয়াড় আছে।

শেন ওয়ার্ন লেগ স্পিনের শিল্পী

 

যদিও ইংল্যান্ড দলের কোচ হওয়ার জন্য অনেক আগ্রহী ছিলেন শেন ওয়ার্ন;  তবুও তিনি  স্কাই স্পোর্টর্সকে জানিয়েছিলেন সদ্যই পদত্যাগ করা অজি কোচ জাস্টিন ল্যাঙ্গারই ইংলিশদের জন্য সবচেয়ে যোগ্য কোচ হবেন।

Live Show

Youtube

বিভাগসমূহ

Recent Comments
Scroll to Top

Editor & Publisher : Dr. Kanak Sarwar

© Copyright 2019-2024 Rajnity. All Rights Reserved