September 20, 2024
Latest news

ছটিতে থেকেও শিক্ষা সফরে জাপান যাচ্ছেন ওয়াসার এমডি তাকসিম

ঢাকা ওয়াসার বহুল আলোচিত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান ৬ দিনের শিক্ষা সফরে জাপান যাবেন। আগামী ২ থেকে ৭ই অক্টোবর পর্যন্ত তার এ সফর চলার কথা রয়েছে। এ সংক্রান্ত একটি সরকারি আদেশে বলা হয়েছে, সফরকারী ব্যক্তিদের যাবতীয় খরচ বহন করবে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক। তবে শিক্ষা সফরের বিষয়ে বিস্তারিত কোনো কিছু বলা হয়নি আদেশ।

ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য ছয় সপ্তাহের ছুটি নিয়ে রেখেছেন তাকসিম এ খান। ২৪শে সেপ্টেম্বর থেকে ৪ঠা নভেম্বর পর্যন্ত অথবা যাত্রার তারিখ থেকে ৬ সপ্তাহের জন্য তিনি যুক্তরাষ্ট্রে থাকতে পারবেন।গত ১৪ই সেপ্টেম্বর তাকে ছয় সপ্তাহের জন্য যুক্তরাষ্ট্রে ছুটি কাটানোর অনুমতি দেওয়া হয়েছে। তাকসিম এ খানের আবেদনের প্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগের পানি সরবরাহ শাখা থেকে তার যুক্তরাষ্ট্র ভ্রমণের অনুমতিপত্র জারি করা হয়।

এর আগে চলতি বছরেই আরব আমিরাত, সিঙ্গাপুর, স্পেন ও নেদারল্যান্ডস ভ্রমণ করেছেন ঢাকা ওয়াসার এই এমডি। এ ছাড়া আগামী অক্টোবর মাসেই তার ডেনমার্কে সফরেরও কথা রয়েছে।

প্রসঙ্গত, ২০০৯ সালে ঢাকা ওয়াসার এমডি হিসাবে নিয়োগ পান প্রকৌশলী তাকসিম এ খান। এরপর ধাপে ধাপে সময় বাড়িয়ে তিনি এখনো বহাল তবিয়তে রয়েছেন। এর মধ্যে কেটে গেছে এক যুগেরও বেশি সময়। শুরু থেকে তিনি বছরের একটি লম্বা সময় যুক্তরাষ্ট্রে কাটান।

Youtube

বিভাগসমূহ

Recent Comments
Scroll to Top
September 20, 2024

Editor & Publisher : Dr. Kanak Sarwar

© Copyright 2019-2024 Rajnity. All Rights Reserved