May 21, 2024
Latest news

মৃত্যুর আগে ওয়ার্নের ঘরে আসেন চার নারী! সিসিটিভি ফুটেজে নতুন মোড়

 

অস্ট্রেলিয়ার কিংবদন্তি শেন ওয়ার্নের মৃত্যু নিয়ে একের পর এক নানা তত্ব শোনা যাচ্ছে; সামনে আসছে নানা তথ্য। এবার এ সংক্রান্ত একটি নতুন তথ্য সবার সামনে চলে এলো। শেন ওয়ার্নের মৃতদেহের পোস্টমর্টেমের রিপোর্টে যখন বলা হয়েছিল যে তার মৃত্যু স্বাভাবিক এবং কোনও ধরনের সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

 

কিন্তু এখন নতুন করে বলা হচ্ছে যে, শেন ওয়ার্নের মৃত্যুর আগে চারজন নারী তার ভিলায় এসেছিলেন। তবে, তাদের আগমন ঘিরে খুব বেশি সন্দেহনজনক কিছু এখনও পাওয়া যায় নি। কারণ, ম্যাসাজ করার জন্যই নাকি ওয়ার্ন তাদেরকে বুক করেছিলেন। ইংল্যান্ডের পত্রিকা দ্য ডেইলি মেইল এ খবর জানিয়েছে।

 

শেন ওয়ার্ন থাইল্যান্ডে যে ভিলায় থাকতেন, তার সিসিটিভি ফুটেজে দেখা গেছে,  চারজন থাই নারী শেন ওয়ার্ন এবং তার বন্ধুদের ম্যাসাজ দিতে এসেছিলেন। কিন্তু ততক্ষণে ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে চলে আসে।

 

ডেইলি মেইলের প্রতিবেদনে আরো বলা হয়েছে, একজন নারী ওয়ার্নের পা ম্যাসাজ করতে এসেছিলো, কিন্তু সেই নারীটি যখন ঘরের দরজায় ধাক্কা দেয়, তখন কেউ দরজা খোলেনি এবং এরপরই তার মৃত্যু নিশ্চিত করা হয়েছিল।

 

গত ৪ ঠা মার্চ থাইল্যান্ডের কো সামুইয়ের সামুজান ভিলায় মৃত্যু বরণ করেন ওয়ার্ন। যেখানে তিনি তার বন্ধুদের সাথে ছুটি কাটাতে এসেছিলেন। থাইল্যান্ড পুলিশের পাওয়া সিসিটিভি ফুটেজে দেখা যায়, চারজন নারী ভিলা থেকে বেরিয়ে যাচ্ছেন।

শেন ওয়ার্নের মৃতদেহ পাওয়ার প্রায় দুই ঘণ্টা এ ঘটনা ঘটেছিল। ডেইলি মেইল বলছে, দুপুর ১টা ৫৩ মিনিটে তারা ওয়ার্নের ঘরে গিয়েছিলেন। দুই নারী তার ঘরে প্রবেশ করেন। আর ২ টা৫৮ মিনিটে তারা ওয়ার্নের ঘর ছেড়ে যান। ধারণা করা হচ্ছে, ওয়ার্নকে সর্বশেষ জীবিত দেখেছিলেন ওই দুই নারী। ৫.১৫ মিনিটে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

 

ওই চার জন নারীর মধ্যে আবার একজন বলেছেন যে, পাঁচটায় তার বুকিং ছিল, যেখানে তাকে ম্যাসাজ, ফুট ম্যাসাজ এবং নখের চিকিৎসার জন্য ডাকা হয়েছিল।

 

সেই নারীর মতে, শেন ওয়ার্নের ঘরের দরজা না খুললে তিনি তার বসকে জানান যে, ওয়ার্ন দরজা খুলছেন না। এর কিছুক্ষণ পর শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়টি সামনে আসে। ম্যাসাজ করা নারীরা চলে যাওয়ার পর তার বন্ধুরা ঘরটি খুললে শেন ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। সে সময় তাকে সিপিআর দেওয়ার চেষ্টা করেছিল এবং একটি অ্যাম্বুলেন্স ডাকা হয়েছিল; কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে যায়। তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

 

ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, রিসোর্টের সিসিটিভি ফুটেজটি দুপুর ২টার দিকের। এই চার নারী মধ্যে দু’জনও শেন ওয়ার্নের ঘরে গিয়েছিলেন এবং তারা শেষবারের মতো ওয়ার্নকে জীবিত দেখেছিলেন।

শেন ওয়ার্নের মৃত্যুর বিষয়ে থাইল্যান্ড পুলিশের দেয়া বিবৃতি অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে ওয়ার্নের মৃত্যু হয় বিকেল ৫.১৫ মিনিটে। ঘরে এমন কিছু পাওয়া যায়নি, যা থেকে বোঝা যায় তার মৃত্যু একটি ষড়যন্ত্র বলছে পুলিশ।

 

ওয়ার্নের পোস্টমর্টেম রিপোর্টও ইঙ্গিত করে যে কিংবদন্তি স্পিনার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।, থাইল্যান্ড পুলিশের প্রধান সিসিটিভি ফুটেজ পাওয়ার পর বলেছেন যে, শেন ওয়ার্ন সেই নারীদের ম্যাসেজ করার জন্যই ডেকেছিলেন। তবে তার মৃত্যুর সাথে এর কোনও সম্পর্ক নেই। পুলিশ এর আগে একটি বিবৃতিতে বলেছিল যে শেন ওয়ার্নের ঘরে রক্তের দাগও পাওয়া গেছে। তবে সেটা তাকে সিপিআর দেওয়ার জন্য হয়েছিল।

Live Show

Youtube

বিভাগসমূহ

Recent Comments
Scroll to Top

Editor & Publisher : Dr. Kanak Sarwar

© Copyright 2019-2024 Rajnity. All Rights Reserved