May 21, 2024
Latest news

নিউইয়র্ক সিটির নিরাপত্তা সার্বিক বিষয়ে বাংলাদেশির অবদান অনেক

বাংলাদেশি কারেকশন সোসাইটির বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান

বাংলাদেশি কারেকশন সোসাইটির বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত ১২ আগস্ট শনিবার নিউইয়র্কের দ্যা মিকেলে ইলাজিওতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস। এছাড়াও অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি ডিপার্টমেন্ট অব কারেকশন কমিশনের লুইস এ মোলিনা, ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসন, অ্যাসেম্বলিওমেন কমিশনের লুইস এ মোলিনা বাংলাদেশি কমুনিটির ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, নিউইয়র্ক সিটির নিরাপত্তা সার্বিক বিষয়ে বাংলাদেশির অবদান অনেক।
এসময় তিনি অধিবাসী। বাংলাদেশিদের মূলধারার রাজনীতিতে যোগ দেয়ার এবং সরকারি চাকরিতে আসার জন্য আহ্বান জানান। মেয়র নীতিতে ঐক্যবদ্ধভাবে অংশ নেন, তাহলে বাংলাদেশি-আমেরিকানদের যুক্তরাষ্ট্রে একটি শক্তিশালী অবস্থান তৈরি হবে।
বলেন, আপনারা যদি মূলধারার রাজ-অনুষ্ঠান শেষে মেয়র এরিক অ্যাডামস বাংলাদেশ কারেকশন সোসাইটিকে সম্মানসূচক প্ল্যাক উপহার দেন। এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১০ জনকে সম্মানসূচক পুরস্কার দেয়া
মেয়র অফিসের চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ হয়। অফিসার মীর বাসারকে পরিচয় করিয়ে দিয়ে অ্যাডামস বলেন, আমি আজ খুব খুশি এই অনুষ্ঠানে তার সাথে অংশ নিতে পেরে, যার সাথে আমি কাজ করি এবং তিনি আমার অনেক ভালো বন্ধু। মীর বাসার মেয়র অফিসে শীর্ষস্থানীয় পদে আছেন এবং সিটির সকল কর্মচারির কার্যক্রম তত্ত্বাবধানে নিয়োজিত। আমি গর্বিত, তিনি এই কমিউনিটির একজন।

নির্বাচিত হওয়ার পর বাংলাদেশিদের সুযোগ সুবিধার কথা তুলে ধরে প্রধান অতিথি মেয়র এরিক অ্যাডামস বলেন, আজ আপনাদের বলতে চাই আমি মেয়র হওয়ার আগে নিউইয়র্ক সিটির বোলিং গ্রীনে কেউ বাংলাদেশির পতাকা উড়াতে পারেননি। আপনারা কল্পনা করতে পারবেন না আপনারা কত গুরুত্বপূর্ণ নিউইয়র্ক সিটির সিটি ডিপার্টমেন্ট অব কারেকশন করে যাচ্ছে।
উল্লেখ্য যে, আমেরিকায় বাংলাদেশি কমিউনিটিকে সহায়তার পাশাপাশি বাংলাদেশের সংস্কৃতি ও মানুষের অধিকার নিশ্চয়তায় সংগঠনটি কাজ করে যাচ্ছে।

facebook sharing button
twitter sharing button
whatsapp sharing button
sharethis sharing button

প্রিন্ট করুন : 

Live Show

Youtube

বিভাগসমূহ

Recent Comments
Scroll to Top

Editor & Publisher : Dr. Kanak Sarwar

© Copyright 2019-2024 Rajnity. All Rights Reserved